ভোটের টিকিট না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন দিপালী রওনা দিলেন কলকাতা

6th March 2021 12:23 pm বাঁকুড়া
ভোটের টিকিট না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন দিপালী রওনা দিলেন কলকাতা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  টিকিট না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন দীপালি সাহা! আজকেই কি তবে বিজেপি গামী? 

তৃণমূলের প্রার্থী তালিকায় জায়গা পেলেন না সোনামুখী র প্রাক্তন বিধায়কা দীপালি সাহা। কান্নায় ভেঙে পড়লেন তৃণমূল নেত্রী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর বিবাগী সুরে দলের সদস্যপদ থেকে বাদ দেওয়ার অনুরোধ করলেন । কিন্তু এই আবেগী সুরে কি কিছু অন্য বার্তা? বিজেপিতে কি যোগদান করতে চলেছেন সোনামুখীর ২০১১ সালের এই জয়ী বিধায়িকা? তার কান্নাভেজা সুরে কি ছিল এরকম কিছু বার্তা? গোপন সূত্রের খবর, আজকেই রাজ্য বিজেপি স্তরে গিয়ে দিলীপ ঘোষের হাত ধরে গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন দীপালি সাহা । টিকিট না পাওয়ায় তার এই দল বদলের সিদ্ধান্ত বলে মনে করছেন এলাকার রাজনৈতিক বিশেষজ্ঞ মহল ।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।